May 30, 2024, 5:41 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

সমালোচনার পর বিশ্বকাপের সবুজ জার্সিতে লাল রঙ

সমালোচনার পর বিশ্বকাপের সবুজ জার্সিতে লাল রঙ

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

প্রবল সমালোচনার পর বাংলাদেশ দলের বিশ্বকাপের সবুজ জার্সিতে লাল রঙ যোগ করছে বিসিবি। বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, আইসিসির কাছে এরইমধ্যে জার্সি পরিবর্তনের অনুমতি চাওয়া হয়েছে।

ইংল্যান্ডে ৩০ মে শুরু হতে যাওয়া বিশ্বকাপের দ্বাদশ আসরের জন্য বাংলাদেশ দুটি জার্সি বানিয়েছে। মঙ্গলবার লাল রঙের জার্সি সাংবাদিকদের দেখান বিসিবি প্রধান। এই জার্সির দুই হাতা এবং বুকে আছে সবুজের ছোঁয়া।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গত সোমবার বিশ্বকাপের জন্য সবুজ রঙের জার্সি উন্মোচন করে বিসিবি। সেখানে কোথাও লাল না থাকায় অনলাইনের সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে প্রবল সমালোচনা শুরু হয়।

নাজমুল হাসান মঙ্গলবার বিকেলে ধানমÐিতে এক সংবাদ সম্মেলনে জানান, নতুন সবুজ জার্সিতে থাকবে লালের ছোঁয়া।

দুই হাতায় থাকছে লাল রঙ। বুকে লাল রঙের একটি শেড থাকবে। সেখানে সাদা রঙে লেখা থাকবে বাংলাদেশ।

Share Button

     এ জাতীয় আরো খবর